বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
ঝালকাঠিতে ফ্লিমি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

ঝালকাঠিতে ফ্লিমি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

ঝালকাঠিতে ফ্লিমি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে রাতের আঁধারে বাড়ির সকলকে ফ্লিমি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেঁধে ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের উত্তর কাঠিপাড়া এলাকায় মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইউনুস আলী ডাকুয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা ১৩ ভরি স্বর্ণালংকার,নগদ ৭ লাখ ৫৭ হাজার টাকা ও ৪ টি মোবাইল ফোন হাতিয়ে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে ভবনের সামনে ড্রইং রুমের জানালার গ্রীল কেটে ৫/৬ জনের মুখোশ পরা ডাকাত দল ভিতরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে তাদের হাত-পা ও মুখ বেধে ফেলে। এ সময় ঘরে থাকা তার দুই ছেলে মামুন ও খুলনায় কর্মরত কাস্টমস অফিসার আবুল বাসার বাদলকে পিটিয়ে আহত করে ডাকাতরা। পরে সবাইকে একটি রুমের মধ্যে আটকে রেখে সব তান্ডব চালিয়ে সমস্ত মালামাল তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে চলে যায় ডাকাত দল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana